APA সাইটেশন

Mamani Mondragón, C., Gutiérrez Reynoso, G. A., Perelman, P., Johnson, W. E., & Ponce de León Bravo, F. A. (2020). Uso de la micromatriz de alta densidad de bovino para la construcción de un mapa físico de polimorfismos de nucleótido simple en alpacas (Vicugna pacos).

শিকাগো স্টাইলে সাইটেশন

Mamani Mondragón, Camilo, Gustavo Augusto Gutiérrez Reynoso, Polina Perelman, Warren E. Johnson, এবং Federico Abel Ponce de León Bravo. Uso De La Micromatriz De Alta Densidad De Bovino Para La Construcción De Un Mapa Físico De Polimorfismos De Nucleótido Simple En Alpacas (Vicugna Pacos). 2020.

এমএলএ সাইটেশন

Mamani Mondragón, Camilo, et al. Uso De La Micromatriz De Alta Densidad De Bovino Para La Construcción De Un Mapa Físico De Polimorfismos De Nucleótido Simple En Alpacas (Vicugna Pacos). 2020.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.