González Ugalde, C., Villalobos Madrigal, E., & Rosales Salazar, M. F. (2023). Estudio de impacto del triple balance en la dimensión social de COOPEAGROPAL R.L. en la zona sur de Costa Rica, para el periodo 2017-2021.
শিকাগো স্টাইলে সাইটেশনGonzález Ugalde, Carolina, Elizabeth Villalobos Madrigal, এবং María Fernanda Rosales Salazar. Estudio De Impacto Del Triple Balance En La Dimensión Social De COOPEAGROPAL R.L. En La Zona Sur De Costa Rica, Para El Periodo 2017-2021. 2023.
এমএলএ সাইটেশনGonzález Ugalde, Carolina, Elizabeth Villalobos Madrigal, এবং María Fernanda Rosales Salazar. Estudio De Impacto Del Triple Balance En La Dimensión Social De COOPEAGROPAL R.L. En La Zona Sur De Costa Rica, Para El Periodo 2017-2021. 2023.
সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.